প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নিষ্ঠা, সৎ ও তাগী নেতাকর্মীরাই আজীবন সাধারণ মানুষের হৃদয়ে থাকবে। তারা মৃত্যুর পরও মূল্যায়ন হন। কিন্তু এই তিনটি গুণ যে রাজনৈতিকের মধ্যে থাকবে না, তিনি আড়াল হওয়ার সঙ্গে মানুষ ভুলে যাবেন ।

তিনি বলেন, আমাদের মধ্যে অনেক ভুল বুঝাবুঝি থাকতে পারে। কিন্তু এসব নিয়ে এখন কাঁদা ছুটাছুটি করার সময় নয়। এখন সময় হলো আগামী নির্বাচনে কক্সবাজারের চার আসনে যাদের নৌকা প্রতীকের মনোয়ন দেওয়া হবে, তাদের পক্ষে কাজ করে নৌকাকে বিজয় করা। নৌকার মনোয়ন কে পাবেন, সেটি ঠিক করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি (প্রধানমন্ত্রী) সব ধরণের খবরাখবর রাখেন। তবে এতটুকু বলতে পারি, জনপ্রিয়তা বিবেচনা করেই নৌকার মনোয়ন দেওয়া হবে।

গতকাল সোমবার বিকেলে কক্সবাজার শহরের কলাতলীর একটি অভিজাত হোটেলে মিলনায়তনে জেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, কক্সবাজারের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার অন্যন্য দরদ রয়েছে। তাই তিনি কক্সবাজারকে নানা উন্নয়নে ঢেলে সাজাচ্ছেন, সমৃদ্ধ করছেন। এই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য এবং চলমান উন্নয়ন প্রকল্প গুলো বাস্তবায়নের জন্য শেখ হাসিনাকে পূণরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। এজন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সিরাজুল মোস্তফা। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিল্পব বড়–য়া।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মোস্তাক আহমেদ চৌধুরী, সাংসদ সাইমুম সরওয়ার কমল, সাংসদ আশেক উল্লাহ রফিক, অ্যাড. একে আহমেদ হোসেন, সালা উদ্দিন আহমেদ সিআইপি, কামাল হোসেন চৌধুরী, অধ্যাপক মোহাম্মদ আলী, অ্যাড. আমজাদ হোসেন, ফরিদুল ইসলাম চৌধুরী, শাহ আলম চৌধুরী রাজা, আজিজুর রহমান বিএ, অ্যাড. বদিউল আলম, জাফর আলম চৌধুরী, রেজাউল করিম, মোহাম্মদ হোসেন, মাহবুবুল হক মুকুল, কানিজ ফাতেমা আহমেদ, রনজিত দাশ, নাজনীন সরওয়ার কাবেরি, নুরুল আবছার চেয়ারম্যান, লে. কর্ণেল (অব.) ফোরকান আহমেদ, অ্যাড. আব্বাস উদ্দিন চৌধুরী, অ্যাড. সুলতানুল আলম, আবুহেনা মোস্তফা কামাল, প্রিয়তোষ শর্মা চন্দন, ইঞ্জিনিয়ার বদিউল আলম, ইউনুচ বাঙালী, কাজী মোস্তাক আহমেদ শামীম, এসএম কামাল উদ্দিন, আদিল উদ্দিন চৌধুরী, এটিএম জিয়া উদ্দিন জিয়া, তাপস রক্ষিত, ড. নুরুল আবছার, খালেদ মাহমুদ, হেলাল উদ্দিন কবির, এমএ মঞ্জুর, আবু তাহের আজাদ, মুসরাত জাহান মুন্নী, মিজানুর রহমান, বদরুল হাসান মিল্কি, জিএম আবুল কাশেম, সোনা আলী, মকসুদ মিয়া, অ্যাড. ফরিদুল আলম, আলহাজ শফিকুর রহমান, আবু তাহের মেম্বার, জাফর আলম বিএ (অনার্স) এমএ, সোহেল সরওয়ার কাজল, মোহাম্মদ নজিবুল ইসলাম, উজ্জল কর, আবুল বশর, হামিদা তাহের, আয়েশা সিরাজ, তাহমিনা চৌধুরী লুনা, জহিরুল ইসলাম, আবুল কাশেম, মোর্শেদ হোসাইন তানিম প্রমুখ। মতবিনিয় সভার শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন নুরুল আলম সরকার।